Foto

অনলাইনের বন্ধুর সঙ্গে প্রথম ডেটিংয়ে যাচ্ছেন?


আপনার হয়তো অনলাইনে কারও সঙ্গে পরিচয় হয়েছে ।দীর্ঘসময় চ্যাটিংয়ের কারণে অদেখা বন্ধুর সঙ্গে দেখা করার ইচ্ছাও জাগছে মনে মনে। এমন বন্ধুর সঙ্গে আপনি ডেটিংয়ে যেতেই পারেন। তবে ডেটিংয়ে যাওয়ার আগে কিছু বিষয় মনে রাখা জরুরি।


Hostens.com - A home for your website

যেমন-

১. হয়তো আপনি যার সঙ্গে চ্যাটিং করছেন তিনি অনেক বেশি কথা বলছেন আপনার সঙ্গে। কিন্তু বাস্তবে তিনি এমন না-ও হতে পারেন। হয়তো তিনি খুবই অন্তর্মুখী চরিত্রের কেউ, খুবই কম কথা বলেন। এ কারণে ডেটিংয়ের আগে অদেখা সেই বন্ধুর সঙ্গে প্রথমে ফোনে কথা বলে নিন। কথা বললে তার ব্যক্তিত্ব নিয়ে আপনার একটা ধারণা তৈরি হবে।

২. অদেখা কারও সঙ্গে প্রথমবার দেখা করতে গেলে নিজের নিরাপত্তার বিষয়টি মাথায় রাখুন। দেখা করার জন্য পরিচিত রেস্টুরেন্ট বা ক্যাফে বেছে নিন। তার সঙ্গে অপরিচিত কোনো জায়গায় যাওয়ার পরিকল্পনা করবেন না। নিরাপদ থাকতে নিজের অবস্থান বা তার সঙ্গে কোথায় দেখা করতে যাচ্ছেন তা কোনও বন্ধু বা স্বজনকে জানিয়ে রাখুন।

৩. অদেখা বন্ধুর সঙ্গে দেখা করার আগে তার প্রোফাইলটা ভালভাবে দেখুন।তার সম্পর্কে যতটুকু ধারণা দেওয়া আছে সেগুলো আবারও পড়ুন।


৪. প্রথম দেখা হলে ইতিবাচক কথা দিয়েই আলাপ শুরু করা উচিত। মনে রাখবেন, প্রথম দেখাতে খুব বেশি ব্যক্তিগত প্রশ্ন করা ঠিক নয়।

৫. হয়তো রেস্টুরেন্টে দেখা করতে গেলে পুরুষ বন্ধুটিই খাওয়ার বিল দিতে চাইবে। তাকে সেই সুযোগটা না দিয়ে নিজেই বিলটি দিন। কারণ যদি আপনার অদেখা বন্ধুকে দেখার পর আপনার পছন্দ না হয় তাহলে বিল দেওয়া নিয়ে আপনার মধ্যে অপরাধবোধ থাকবে না।

৬. প্রথমবার ডেটিংয়ে গিয়ে তার সঙ্গে আবার আপনার দেখা হবে কিনা সেটা নিয়ে বেশি ভাববেন না। বরং সময়টা উপভোগ করার চেষ্টা করুন। পরবর্তীতে ভাবনা চিন্তা করে সম্পর্কটি নিয়ে অগ্রসর হোন।

৭. অনেকেই প্রথমবার একজনের সঙ্গে ডেটিংয়ে গিয়েই তার সম্পর্কে একটা ধারণা তৈরি ফেলেন। এটা ঠিক নয়। একটা মানুষকে বুঝতে একবার দেখাই যথেষ্ট নয়। তার সম্পর্কে কোনও ধরণের সিদ্ধান্তে পৌঁছতে তাকে এবং নিজেকে সময় দিন।

Facebook Comments

" লাইফ স্টাইল " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 11

Unique Visitor : 77109
Total PageView : 94958