Foto

আজ প্রতিপক্ষ ইংল্যান্ড


প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় এবং দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে অল্প ব্যবধানে হার। এখন পর্যন্ত বিশ্বকাপে সঠিক পথেই আছে বাংলাদেশ। এই অবস্থায় বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে আজ বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক ইংল্যান্ড। কার্ডিফ ওয়েলস স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায় শুরু হবে ম্যাচ।


Hostens.com - A home for your website

দুই দলই ইতোমধ্যে দুটি করে ম্যাচ খেলে ফেলেছে। দুই দলই তাদের প্রথম ম্যাচে হারিয়েছে দক্ষিণ আফ্রিকাকে। নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ হেরেছে নিউজিল্যান্ডের কাছে ২ উইকেটে। আর ইংল্যান্ড ১৪ রানে হেরেছে পাকিস্তানের কাছে। টুর্নামেন্টের ফরমেট বিচারে তৃতীয় ম্যাচটি তাই অত্যন্ত গুরুত্বপূর্ণ মাশরাফি ও এউইন মরগ্যানের দলের কাছে। স্থানীয় আবহাওয়া অফিস জানাচ্ছে আজকের ম্যাচে বাগড়া দিতে পারে বৃষ্টি। গতকালও দিনভর কার্ডিফে বৃষ্টি হয়েছে। কখনো একটানা, আবার কখনো থেমে থেমে। বাধ্য হয়েই দুই দল ম্যাচ পূর্ব অনুশীলন সেরেছে সোফিয়া গার্ডেনসের ইনডোরে। ওভালে প্রথম ম্যাচ জয়ের পর দ্বিতীয় ম্যাচেও জয়ের কাছাকাছি পৌঁছে গিয়েছিল বাংলাদেশ। ব্যাটসম্যানরা আরো ৩০-৪০টা রান বেশি যোগ করতে পারলে হয়তো সেদিন বাংলাদেশের বিজয় পতাকাই উড়তো গ্যালারিতে। তবে সেটা আর হয়নি। তবু বাংলাদেশের ব্যাটসম্যানদের সামর্থ্যকে হেলাফেলার সুযোগ নেই এবারের বিশ্বকাপে। সাকিব, তামিম, সৌম্য, মুশফিক, রিয়াদদের নিয়ে তৈরি ব্যাটিং লাইনআপ শুধু ইংল্যান্ড নয়, যে কোনো দলের বোলারদের ঘুম নষ্ট করে দিতে সক্ষম। প্রথম ম্যাচে বড় স্কোর তার উজ্জ্বল প্রমাণ। এরপর দ্বিতীয় ম্যাচে ভালো সূচনা করেও তা ধরে রাখতে পারেনি বাংলাদেশের ব্যাটসম্যানরা। তারা আরো কিছু রান যোগ করতে পারলে বোলারদের জন্য কাজটা সহজ হয়ে যেত।

দক্ষিণ আফ্রিকার সাথে পুরো ম্যাচেই আঁটোসাঁটো বোলিং করে প্রতিপক্ষকে চাপে রেখেছিল বাংলাদেশ। নিউজিল্যান্ড ম্যাচের শেষের দিকেও স্বমহিমায় আবির্ভূত হয়েছিলেন বোলাররা।

Facebook Comments

" ওয়ার্ল্ড কাপ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 415

Unique Visitor : 73675
Total PageView : 93177