Foto

আসছেন অন্য এক কাঙালিনী সুফিয়া


কোনটি আগে, রূপ নাকি গুণ? কে কোনটি বেশি কদর পাচ্ছে আজকাল? গানে গানে এই পুরনো বিতর্ক উসকে দেবেন লোকগানের বিশিষ্ট কণ্ঠশিল্পী কাঙালিনী সুফিয়া। গানটির শিরোনাম ‘প্রেমিক বাঙাল’ । যাতে সুফিয়ার সঙ্গী হয়েছেন এ প্রজন্মের আরও দুই শিল্পী কণা ও মার্সেল।


Hostens.com - A home for your website

’ওরে ও প্রেমিক বাঙাল/ হইস না তুই রূপের কাঙাল’- এমন কথার গানটি লিখেছেন সোমেশ্বর অলি। মার্সেলের সুর ও সংগীতে এতে কাঙালিনী ও কণার পাশাপাশি কণ্ঠও দিয়েছেন তিনি।

সিএমভি’র প্রযোজনায় ঈদুল ফিতর উপলক্ষে প্রকাশ হবে ’প্রেমিক বাঙাল’-এর মিউজিক ভিডিও। গল্পধর্মী বড় বাজেটের এই ভিডিওতেও থাকছে চমক। রাজু রাজের পরিচালনায় ’প্রেমিক বাঙাল’-এ মডেল হয়েছেন কাঙালিনী নিজেই। এতে বিশেষ ’লুক’ নিয়ে হাজির হচ্ছেন ’মডেল’ কাঙ্গালিনী! ভিডিওতে চমক হয়ে আরও থাকছেন নৃত্যশিল্পী ও মডেল হৃদি শেখ, শিল্পী-সুরকার মার্সেল ও একদল নৃত্যশিল্পী।

বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন কিংবদন্তি কণ্ঠশিল্পী কাঙালিনী সুফিয়া। দীর্ঘদিন পর তাকে পাওয়া যাচ্ছে নতুন গান ও ভিডিওতে। এ নিয়ে উচ্ছ্বসিত এই শিল্পী বলেন, ’মার্সেল অনেক যত্ন নিয়ে এই গানটি তৈরি করেছে। ভিডিওতে আমাকে অন্যরকম দেখাবে। আশা করি সুন্দর কথার এই গানটি সবার ভালো লাগবে।’

এদিকে গানটির গীতিকার সোমেশ্বর অলি বলেন, ’বছর দেড়েক আগে এই গানটির পরিকল্পনা করা হয়। লেখার পর সুর, সংগীতায়োজন ও ভিডিও কেমন হবে- এ নিয়ে ভালোই কাঠখড় পোড়াতে হয়েছে। সবচেয়ে বড় কথা, কাঙালিনী সুফিয়ার মতো জীবন্ত কিংবদন্তির সঙ্গে কাজ করার এই অভিজ্ঞতা নিশ্চয়ই দারুণ প্রাপ্তি।’

সিএমভি জানায়, তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলসহ দেশের উল্লেখযোগ্য অডিও-ভিডিও শেয়ারিং সাইটে ঈদ উপলক্ষে গান-ভিডিওটি উন্মুক্ত হবে শিগগিরই।

Facebook Comments

" সিনেমা জগৎ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 448

Unique Visitor : 73707
Total PageView : 93179