Foto

ঈদের পর মুক্তি পাচ্ছে নিরবের ‘আব্বাস’


চিত্রনায়ক নিরব হোসেন। দেশের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনেও প্রশংসিত তিনি। মালয়েশিয়ায় মুক্তি পাওয়ার তার ‘বাংলাশিয়া’ সিনেমার মধ্য দিয়ে এ বছরের শুরুটা বেশ ভালোভাবেই শুরু হয় এই জনপ্রিয় নায়কের। তবে এবছর দেশে এখন পর্যন্ত কোনো নতুন সিনেমা মুক্তি পায়নি তার। যেই বিরতি কাটছে ঈদের পরেই।


ঈদে পর মুক্তি পেতে যাচ্ছে তার পরবর্তী সিনেমা আব্বাস। যেখানে তার বিপরীতে জুটি হিসেবে অভিনয় করেছেন সোহানা সাবা। থ্রিলার ও রোমান্টিক ধাচের এই সিনেমার শুটিং ও ডাবিংয়ের কাজ শেষ হয়েছে। এখন চলছে সম্পাদনার কাজ। সাইফ চন্দন পরিচারিত এই সিনেমাটি কিছুদিনের মধ্যে সেন্সবোর্ডে জমা দেওয়া হবে। এই প্রসঙ্গে নিরব বলেন, ঈদের পর আব্বাস মুক্তি পাচ্ছে। তেমনটাই পরিকল্পনা রয়েছে। সেভাবেই সব কাজ এগোচ্ছে। আশা করি ঈদের পরেই আব্বাস পর্দায় দেখতে পাবেন দর্শকরা।

বড়পর্দায় ব্যস্ততা থাকলেও বিশেষ দিনগুলোতে ছোটপর্দাতেও দেখা যায় নিরবকে। তবে এবার ঈদে কোনো নাটকেই অভিনয় করেননি তিনি। অন্যদিকে তার নতুন কয়েকটি সিনেমার কথাও চলছে। নিরব বলেন, এবার কোনো নাটকে কাজ করিনি। নতুন সিনেমার কথা চলছে। চূড়ান্ত হলে বিষয়টি জানাবো। আর এখন অপেক্ষায় আছি আব্বাস নিয়ে।

 

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ