Foto

এটাই কি ধোনির শেষ আইপিএল?


এটাই ধোনির শেষ আইপিএল কি না! রীতিমতো এই প্রশ্নটাই ঘুরে বেড়াচ্ছিল ভারতীয় ক্রিকেট সার্কিট থেকে বিশ্ব ক্রিকেটে। বিশেষজ্ঞরাও বলতে শুরু করেছেন যে, বিশ্বকাপের পরই হয়তো আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন মহেন্দ্র সিং ধোনি।


কিন্তু ওই ’হয়তো’ শব্দটাই সবাই জুড়ে দিচ্ছেন। কারণ ক্রিকেটের মতোই ধোনিও বড়ই আনপ্রেডিক্টেবল! টেস্ট ম্যাচ থেকে অবসর নেওয়া হোক কিংবা একদিনের ক্রিকেটের নেতৃত্ব ছাড়া সবক্ষেত্রেই কোনও আগাম আন্দাজ ছিল না। ম্যাচ রিডিংয়ের মতোই নিজের ক্যারিয়ার নিয়ে সিদ্ধান্তগুলো খুব সন্তর্পনে নিয়ে থাকেন ক্যাপ্টেন কুল।

রোববার আইপিএল ফাইনাল শেষে ধারাভাষ্যকার সাবেক ভারতীয় ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর প্রশ্নটা করেই বসেন ধোনিকে। পরের বছর কি আইপিএল খেলতে দেখা যাবে? উত্তরে ধোনি কী বললেন জানেন! মঞ্জরেকরের প্রশ্নের উত্তরে ধোনি বলেন, এত আগে থেকে বলা সম্ভব নয়।এর পরেই রয়েছে বিশ্বকাপ। ওটাই প্রথম লক্ষ্য। তারপরে সিএসকে নিয়ে ভাবনা-চিন্তা করব। আশা করি হ্যাঁ। পরের বছর দেখা হবে।"

তবে আইপিএল ফাইনাল শেষে ধোনিকে বেশ বিধ্বস্ত দেখাচ্ছিল। মুম্বইয়ের কাছে ফাইনালে মাত্র ১ রানে হেরে বসে সিএসকে। ধোনিকে এরকম নাকি আগে দেখেননি সঞ্জয় মঞ্জরেকর। ধোনিকে নিয়ে একটি টুইটও করেন তিনি।

Facebook Comments

" ক্রিকেট নিউজ " ক্যাটাগরীতে আরো সংবাদ