Foto

এবারের ঈদে নতুন রূপে সিন্ডি রোলিং


এবারের ঈদে নিজেকে নতুন এক রূপে মেলে ধরতে চলেছেন সিন্ডি রোলিং। আইটেম গান দিয়ে যাত্রা শুরু করে অ্যাকশন লেডি, ভিলেন ও স্টাইল আইকন হিসেবে কাজের পর এবার নিজেকে সাজিয়েছেন পল্লী বধূর সাজে।


Hostens.com - A home for your website

ভার্সেটাইল ক্যারেক্টারে নিজেকে খাপ খাওয়ানো তার পুরাতন অভ্যাস। চ্যালেঞ্জিং সব ক্যারেক্টারে এর আগে তিনি শাকিব খানের বিপরীতে ’সুপার হিরো’, আরেফিন শুভর সঙ্গে ’কিস্তিমাত’ ও ’মুসাফির’ এবং রেদোয়ান রনি পরিচালিত ’চোরাবালি’ চলচ্চিত্রে অভিনয় করেন। এছাড়া ’কমন জেন্ডার’ সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করে দর্শক সমালোচকদেরও নজর কেড়েছেন।

ওয়ালিদ আহমেদের পরিচালনায় ’লিভ ফর লাইফ’ শিরোনামের চলচ্চিত্রের গানের ভিডিওতে নতুন রূপে দেখা যাবে সিন্ডি রোলিংকে। এই ভিডিওতে সাদা শাড়ি ও লাল টিপ পরিহিত সিন্ডিকে দেখা যাবে নদীর ধারে রাধা রমনের গানের চিত্রায়নে। সিন্ডি জানান, এই চলচ্চিত্রের জন্য তিনি প্রায় ৬ মাস ভ্রু প্লাক করেন নি ও কোন মেকআপ ব্যবহার করেন নি। এছাড়া নিজের ওজনেরও পরিবর্তন করেছেন। সব মিলিয়ে কঠোর অনুশীলন করেছেন তিনি। নারী চরিত্রের বহুমাত্রিক দিক প্রকাশ পাবে এই চলচ্চিত্রে। একজন নারীর জীবন, পরিবর্তন, বেড়ে ওঠা, সংগ্রামসহ অনেক দিক এতে উঠে আসবে। ’লিভ ফর লাইফ’ চলচ্চিত্রে আশা-হতাশা, প্রেম ও সংগ্রামের ভিন্নমাত্রা খুঁজে পাবেন দর্শকরা।

এবারের ঈদে নতুন রূপে সিন্ডি রোলিং

উল্লেখ্য, আমেরিকা প্রবাসী হলেও সিনেমার টানে প্রতি বছর বাংলাদেশে ছুটে আসেন সিন্ডি রোলিং। তার প্রত্যাশা তিনি দর্শকদের নিয়মিত ভালো চলচ্চিত্র উপহার দেবেন।

চলচ্চিত্রটির পরিচালক ওয়ালিদ আহমেদ জানান, নতুন আঙ্গিকে ’বন্ধু দয়াময়’ গানের সঙ্গীতায়োজন করেছেন সজীব দাস আর কণ্ঠ দিয়েছেন মেহবুবা কামাল। ঈদ উপলক্ষে ৯ আগস্ট (শুক্রবার) প্রযোজনা প্রতিষ্ঠান সাদামাটার ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে। প্রযোজনা প্রতিষ্ঠান সাদামাটার ব্যানারে আগামী বছর চলচ্চিত্রটির আন্তর্জাতিক মুক্তির পরিকল্পনা রয়েছে বলেও জানান তিনি।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 15

Unique Visitor : 77113
Total PageView : 94962