Foto

এবার যুদ্ধবিমান চালকের বীরগাথায় এই তারকারা


‘ভুজ:দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবির শ্যুটিংয়ে যোগ দিতে চলেছেন অজয় দেবগণ। ইতিমধ্যেই হায়দরাবাদে ছবিটির শুটিং শুরু হয়েছে। ছবিতে অজয় ছাড়াও রয়েছেন সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহা ও পরিণীতি চোপড়া​।


২৫ জুন রামোজি ফিল্ম সিটিতে ছবির শুটিং শুরু করেন অভিনেতা সঞ্জয় দত্ত। ইতিমধ্যেই বেশ কয়েকটি দৃশ্যে একত্রে অভিনয় করেছেন দুই অভিনেতা। সারা একটি গানের শুটও। ছবিতে সঞ্জয়ের চরিত্র একজন আম আদমির। সোনাক্ষীকে দেখা যাবে সমাজসেবীর চরিত্রে। এবার ছবির শুটিংয়ে যোগ দেবেন অজয় দেবগণ।

বাস্তব ঘটনার ওপর ভিত্তি করে তৈরি হচ্ছে এই ছবি। অজয়কে দেখা যাবে একজন স্কোয়াড্রন লিডারের চরিত্রে। যিনি ১৯৭১ সালে ইন্দো-পাক যুদ্ধের সময় ভুজ বিমানবন্দরের দায়িত্বে ছিলেন। তার চরিত্রের নাম বিজয় কার্ণিক। হায়দরাবাদে শুটিং শেষ করার পর গুজরাট উড়ে যাবেন অজয়। ছবির একটি বড় অংশের শুটিং হবে সেখানে।

অজয় দেবগণ, সঞ্জয় দত্ত এবং সোনাক্ষী সিনহা ছাড়াও এই ছবিতে দেখা যাবে রানা ডগ্গুবটি ও অ্যামি ভির্কের মতো অভিনেতা-অভিনেত্রীদের। পরিণীতিও শিগগিরই যোগ দেবেন শুটিংয়ে।

প্রসঙ্গত, ১৯৭১ সালে ভারত-পাকিস্তান যুদ্ধের সময় ভারতীয় বায়ুসেনার স্কোয়াড্রন লিডার বিজয় কার্ণিক ৩০০ জন গ্রামের মহিলাকে নিয়ে ভেঙে পড়া একটি ভারতীয় যুদ্ধবিমান মেরামত করেছিলেন। যুদ্ধে ভারতের জয়ের পেছনে ঘটনাটি অত্যন্ত তাত্পর্যপূর্ণ। ছবিটির পরিচালনা করছেন অভিষেক দুধাইয়া।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ