Foto

কুমিল্লা ও মেহেরপুরে বন্দুকযুদ্ধে নিহত ২


কুমিল্লা ও মেহেরপুরে দুটি পৃথক ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল বুধবার রাতে এ দুটি ঘটনা ঘটে। কুমিল্লায় পুলিশ ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে এবং মেহেরপুরে মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘গোলাগুলিতে’ দুজন নিহত হন। দুটি ঘটনায়ই পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, নিহত দুজন মাদক ব্যবসায়ী ছিলেন।


Hostens.com - A home for your website

কুমিল্লা: কুমিল্লা আদর্শ সদর উপজেলার মনা গ্রাম এলাকায় ডিবির ও থানা-পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম (২২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ বলছে, নিহত সাইফুল মাদক ব্যবসায়ী ছিলেন। গতকাল রাত ১২টায় এ ঘটনা ঘটে।


কুমিল্লা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা বলেন, সাইফুলের কাছে থেকে একটি রিভলবার ও ৩০০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। সাইফুলের বাড়ি আদর্শ সদর উপজেলার জোড়ামেহের গ্রামে।

পুলিশ সূত্র জানায়, ডিবি পুলিশ ও থানা-পুলিশের একটি দল মনা গ্রামে অভিযান পরিচালনা করতে গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর গুলি ছোড়েন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

এ সময় মাদক ব্যবসায়ী সাইফুল গুলিবিদ্ধ হন। সাইফুলকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি নাসির উদ্দিন মৃধা জানান, সাইফুলে বিরুদ্ধে কোতোয়ালি থানায় অস্ত্র ও মাদকসংক্রান্ত পাঁচটি মামলা আছে। জেলা পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ছিলেন সাইফুল।

মেহেরপুর: মেহেরপুরের সদর উপজেলায় দুই পক্ষের গোলাগুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। পুলিশ জানায়, গতকাল দিবাগত রাত দুইটার দিকে উপজেলার বুড়িপোতা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আবু মুসায়েদ (৩২) । মেহেরপুর পৌর এলাকার বেড়পাড়ায় তাঁর বাড়ি।

আজ বৃহস্পতিবার সকালে মেহেরপুর সদর থানার ওসি রবিউল ইসলাম বলেন, গতকাল রাত দুইটার দিকে সদর উপজেলার বুড়িপোতা গ্রামে গোলাগুলির খবর পেয়ে টহল পুলিশ সেখানে গিয়ে তল্লাশি চালায়। সেখানে একটি লিচুবাগান থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে আসে।

রবিউল ইসলাম বলেন, ‘মাদক নিয়ে দ্বন্দ্বের জেরে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে আমাদের ধারণা। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 316

Unique Visitor : 74338
Total PageView : 93355