Foto

ক্রিকেটের ‘চিরন্তন বেবি সিটার’ পন্ত!


ভারতের গত অস্ট্রেলিয়া সফরে ঋষভ পন্তকে বেবি সিটিং করতে বলেছিলেন অস্ট্রেলীয় অধিনায়ক টিম পেইন। সত্যি সত্যি নয়, স্লেজিং করতে গিয়ে। ব্যাটসম্যান পন্তকে উত্ত্যক্ত করতে গিয়েই এই ‘বেবি সিটার’ প্রসঙ্গ টানা। সেই বেবি সিটিং নিয়ে অনেক কথা হয়েছে। পেইনের স্ত্রীর কাছ থেকে তাঁর শিশু সন্তানকে নিয়ে কোলে তুলে ‘বেবি সিটিং’ প্রসঙ্গটিকে আরও পাকাপোক্ত করেছিলেন ভারতের তরুণ এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। কিন্তু বেবি সিটিং যে পন্তের পিছুই ছাড়ছে না। কাল আইপিএলের মাঠে শিখর ধাওয়ানের শিশুপুত্রের সঙ্গে খেলে নিজেকে ক্রিকেটের চিরন্তন বেবি সিটার হিসেবেই তুলে ধরলেন পন্ত। তিনি সবাইকে দেখিয়েছেন, চোট বাচ্চাদের খুব ভালো সামলাতে পারেন তিনি।


ঘটনাটা গত ১২ এপ্রিলের। সেদিন ধাওয়ানের ৯৭ রানের দারুণ এক ইনিংসে কলকাতার বিপক্ষে ৭ উইকেটে জয় পায় দিল্লি ডেয়ারডেভিলস। ম্যাচ শেষেই ধাওয়ানের শিশুপুত্র বাবার কাছে যাওয়ার জন্য জেদ ধরেছিল পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সময়। কিন্তু পন্ত তার মনোযোগ অন্যদিকে ঘুরিয়ে দেন খেলার ছলেই। একটি তোয়ালে দিয়ে ধাওয়ানপুত্রর সঙ্গে খেলতে থাকেন পন্ত। এই ফাঁকে পুরস্কার বিতরণী অনুষ্ঠান সেরে ফেলেন ধাওয়ান।
ধাওয়ান-পুত্রের সঙ্গে খেলার এই ভিডিওটি রীতিমতো ভাইরাল এখন। সবারই একই কথা-পন্তকে বেবি সিটিংয়ের প্রস্তাবটা দিয়ে খুব ভুল করেননি পেইন। ভারতের এই তরুণ ক্রিকেটার আসলেই বেবি সিটিংয়ে দারুণ দক্ষ। ইডেনে ধাওয়ানপুত্রের সঙ্গে সময় কাটিয়ে ক্রিকেটের চিরন্তন বেবি সিটারে পরিণত হয়েছেন পন্ত।
ভারতের পরের অস্ট্রেলিয়া সফরে পন্তকে খুব প্রয়োজন হবে পেইন-দম্পতির

 

Facebook Comments

" ক্রিকেট নিউজ " ক্যাটাগরীতে আরো সংবাদ