Foto

খালেদা জিয়াকে নিয়ে সরকার চক্রান্ত করছে: রিজভী


বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেছেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার জীবন নিয়ে সরকার ছিনিমিনি খেলা বন্ধ করেনি। তারা তার জামিনে বাধা দিচ্ছে, চিকিৎসায় বাধা দিচ্ছে। এখন আবার তাকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়ার চক্রান্ত করছে।


মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। রিজভী আরও বলেন, খালেদা জিয়ার নামে ১৭টি ’মিথ্যা’ মামলার বিচার কার্যক্রম ঢাকার নাজিম উদ্দিন রোডের পরিত্যক্ত কারাগার থেকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে স্থানান্তরের প্রজ্ঞাপন জারি করেছে আইন মন্ত্রণালয়। এসব করে সরকার তাদের প্রতিহিংসা চরিতার্থ করতে চাচ্ছে।

কৃষকরা পণ্যের ন্যায্যমূল্য পাচ্ছেন না অভিযোগ করে তিনি বলেন, এ দেশের প্রাণ কৃষকদের নাভিশ্বাস উঠছে। ধান চাষ করে লোকসান দিয়ে তাদের পথে বসার অবস্থা হয়েছে। কৃষকদের প্রতি উদাসীনতার কারণে উৎপাদন খরচ উঠছে না। ঋণে জর্জরিত কৃষক দাম না পেয়ে পাকা ধানক্ষেতে আগুন দিচ্ছেন, বিক্ষোভ করছেন। বাংলাদেশের ইতিহাসে ধানক্ষেতে আগুন দেওয়ার ঘটনা নজিরবিহীন।

সংবাদ সম্মেলনে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ