Foto

খেলার শেষ দিকে তাড়াহুড়ো না করার পরামর্শ প্রধানমন্ত্রীর


বিশ্বকাপে খেলোয়াড়দের আত্মবিশ্বাস রেখে খেলার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে খেলার শেষের দিকে তাড়াহুড়ো না করারও পরামর্শ দেন তিনি। বিশ্বকাপ মিশনে যাওয়া উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর আমন্ত্রণে গেলে জাতীয় ক্রিকেট দলকে তিনি এই পরামর্শ দেন।


Hostens.com - A home for your website

এর আগে দুপুর সাড়ে দিকে গণভবনে যান মাশরাফি-সাকিবসহ ১৯ সদস্যের ক্রিকেটদল। সেখানে তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় ক্রিকেট দলের সদস্যদের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-এর সভাপতি নাজমুল হাসান পাপন ও উধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাক্ষাৎ শেষে গণভবনে প্রধানমন্ত্রী ও ক্রিকেটাররা একসঙ্গে দুপুরের খাবার খাওয়ার কথা রয়েছে। এর পর বিকেলে সংসদ অধিবেশনে যোগ দেবেন সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিশ্বকাপের আগে আয়ার‍ল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। এ লক্ষ্যে আগামী ৫ মে দেশ ছেড়ে উড়াল দেবেন মাশরাফি-সাকিবরা।

এর আগে গতকাল সোমবার আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের জার্সি উন্মোচিত হয়। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অধিনায়ক মাশরাফির হাতে জার্সি তুলে দিয়ে এর উন্মোচন করা হয়। এর পর জার্সি গায়ে দিয়ে বিসিবি সভাপতি, পরিচালক থেকে শুরু করে বিশ্বকাপ স্কোয়াডের খেলোয়াড়রা ফটোসেশন করেন।

জার্সিটি উন্মোচন হওয়ার পর থেকে এ নিয়ে সমালোচনার ঝড় ওঠে। সবুজ এই জার্সিতে বাংলাদেশের পতাকার আদলে লালের মিশ্রণ না থাকায় সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন অনেকেই। এই জার্সির সঙ্গে পাকিস্তানের জার্সির মিল আছে দাবি করে এমন জার্সি পরিবর্তনের দাবি তোলেন সমালোচনাকারীরা।

পরে তীব্র সমালোচনার মুখে তা পরিবর্তনের সিদ্ধান্ত নেয় বিসিবি। এ ব্যাপারে আজ মঙ্গলবার দৈনিক আমাদের সময়কে ক্রিকেটে অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, "আমিও মাত্র শুনলাম। একটা টিভিতে যেহেতু বোর্ড প্রেসিডেন্ট বলেছেন তা কনফার্মই। দুপুরে জার্সি পরিবর্তনের বিষয়ে বিস্তারিত জানা যাবে।"

আগামী ৩০ মে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে শুরু হবে বিশ্বকাপ। তার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাবে টাইগাররা। ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

 

Facebook Comments

" ক্রিকেট নিউজ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 468

Unique Visitor : 71479
Total PageView : 91542