Foto

জামায়াত ইস্যুতে স্বীকারোক্তিতে কামালকে তথ্যমন্ত্রীর ধন্যবাদ


জামায়াতে ইসলামীকে সঙ্গে নিয়ে একাদশ নির্বাচনে যাওয়া ভুল ছিল- জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের এ বক্তব্যের জন্য তাকে ধন্যবাদ জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।


আজ সচিবালয়ে এক সমন্বয়সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ড. কামাল হোসেন সাহেবকে ধন্যবাদ জানাই। তিনি তার ভুলটি স্বীকার করেছেন। জামায়াতকে সঙ্গে নিয়ে নির্বাচন করাটা ভুল ছিল। তিনি সেই ভুল উপলব্ধি করতে পেরেছেন। এ জন্য তাকে ধন্যবাদ জানাই।

এসময় বিএনপি যদি জামায়াতকে জোট থেকে বের করে না দেয়, তবে ড. কামাল বিএনপির সঙ্গে সম্পর্ক চুকাবেন এমন আশাবাদ ব্যক্ত করেন হাছান মাহমুদ।
আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, ড. কামাল হোসেনের স্বীকারোক্তিতে এটিই প্রমাণিত হয়- তারা যে রাজনীতিতে পদে পদে ভুল করছেন, সেটি তিনি নিজেই স্বীকার করে নিলেন।

সম্প্রচার আইনের বিষয়ে ড. হাছান মাহমুদ বলেন, সম্প্রচার আইন অনেক দূর এগিয়েছে। গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের মর্যাদা বৃদ্ধিতে সরকার আন্তরিকভাবে কাজ করছে। কোনো বিষয়ে সাংবাদিকদের যাতে আতঙ্কে থাকতে না হয়, আমরা সেই ভূমিকা রাখব।

উল্লেখ্য, গতকাল এক সংবাদ সম্মেলনে ড. কামাল হোসেন বলেন, তিনি কখনই জামায়াতের সঙ্গে রাজনীতি করেননি। ভবিষ্যতেও করবেন না। তবে একাদশ নির্বাচনে জামায়াতকে সঙ্গী করে নির্বাচনে যাওয়া ভুল ছিল। বিএনপি জামায়াতকে ধানের শীষ প্রতীকে মনোনয়ন দেবে জানলে তিনি দলটির সঙ্গে জোট করতেন না।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ