Foto

জুতা চুরি করে ৪২ কোটি টাকা !


বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়ার হবু বর নিক জোনাসের জুতা চুরি করবেন পরিণীতি চোপড়া। তা এরই মধ্যে চূড়ান্ত হয়ে গেছে। কিন্তু সেই জুতা ফিরে পাওয়ার জন্য দুলাভাইয়ের কাছে কতটা দাবি করতে পারেন শ্যালিকা? নিউজ এইটিনকে পরিণীতি চোপড়া জানিয়েছেন, নিক জোনাসের সঙ্গে এরই মধ্যে তাঁরা আলোচনা করেছেন। বিয়েতে তিনি জুতা চুরি করবেন, আর সেই জুতা ফিরে পাওয়ার জন্য নিক জোনাসকে ৫০ লাখ ডলার (৪১ কোটি ৯১ লাখ টাকা) দিতে হবে। জবাবে নিক তাঁকে জানিয়েছেন, তিনি এর জন্য ১ কোটি ডলার দিতে প্রস্তুত আছেন। আর তা শুনে শ্যালিকা পরিণীতি চোপড়া তো মহা খুশি। শ্যালিকা পরিণীতি চোপড়ার সঙ্গে দারুণ ভাব নিক জোনাসের। প্রিয়াঙ্কা চোপড়া আর পরিণীতি চোপড়া চাচাতো বোন।


Hostens.com - A home for your website

ভারতে বিয়ের অনুষ্ঠানে বরের জুতা চুরি করে লুকিয়ে রাখা অনেক পুরোনো রীতি। পরে লুকিয়ে রাখা জুতা ফিরে পাওয়ার জন্য মোটা অঙ্কের অর্থ কিংবা উপহার দাবি করেন শ্যালিকারা। বলিউডের বিভিন্ন ছবিতেও তা খুব আকর্ষণীয়ভাবে ফুটিয়ে তোলা হয়।
বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপতারকা নিক জোনাসের বিয়ের তারিখ নাকি চূড়ান্ত হয়েছে। তাঁদের দুজনের কাছের একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, আগামী ২ ডিসেম্বর যোধপুরে ধুমধাম করে তাঁদের বিয়ে হবে। যখন বলিউডের অনেক তারকাই বিয়ের জন্য বেছে নিচ্ছেন দেশের বাইরের কোনো জায়গা, সেখানে প্রিয়াঙ্কা চোপড়া নিউইয়র্ক থেকে উড়ে যাচ্ছেন যোধপুরে। জানা গেছে, যোধপুরের বিখ্যাত বিয়ের ভেন্যু উমেদ ভবন প্যালেসে হবে তাঁদের বিয়ে এবং অন্যান্য অনুষ্ঠান। ৩০ নভেম্বর থেকে শুরু হবে বিয়ের উত্সব। আর তা চলবে তিন দিন।

প্রিয়াঙ্কা ও নিক এরই মধ্যে যোধপুর গিয়েছিলেন। বিশ্বের ব্যয়বহুল যত বিয়ে হয়, সেগুলোর অন্যতম ভেন্যু ভারতের যোধপুরের উমেদ ভবন প্যালেস। এত বড় রাজকীয় ভেন্যুতে অনুষ্ঠান হলেও বেশি লোককে দাওয়াত দিচ্ছেন না এই তারকা জুটি। ফিল্মফেয়ারকে দেওয়া বিবৃতিতে এক সূত্র জানিয়েছে, বড়জোর শ দুয়েক অতিথিকে আমন্ত্রণ জানানো হবে যোধপুরের এই বিয়ের অনুষ্ঠানে। তাঁদের মধ্যে থাকবেন প্রিয়াঙ্কা আর নিকের ঘনিষ্ঠ বন্ধু ও স্বজনেরা।

Facebook Comments

" সিনেমা জগৎ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 271

Unique Visitor : 76650
Total PageView : 94619