Foto

তাদের বিশ্বাস ‘আলী’ আমাদের বজরং বলি


বহুজন সমাজ পার্টি (বিএসপি) প্রধান মায়াবতীর সমালোচনা করতে গিয়ে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথ বলেছেন, তাদের বিশ্বাস আলীতে। আমাদের আছে বজরং বলি। তিনি মায়াবতীর বিরুদ্ধে অভিযোগ করেন যে, তিনি মুসলিম ভোটারদের বিভক্ত করার চেষ্টা করছেন। এর মাধ্যমে সমাজ পার্টি (এসপি), বিএসপি ও কংগ্রেস দেশে ‘গ্রিন ভাইরাস’ ছড়িয়ে দিচ্ছে বলে অভিযোগ করেন আদিত্যনাথ। এর মধ্য দিয়ে আদিত্যনাথ তীব্র মুসলিম বিরোধিতা ছড়িয়ে দিয়েছেন। গ্রিন ভাইরাস বলতে তিনি মুসলিম লীগকে বুঝিয়েছেন। এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া।


Hostens.com - A home for your website

এ সময় তিনি শাহারানপুরে মায়াবতীর দেয়া বক্তব্যের প্রসঙ্গ তুলে ধরেন। বলেন, আপনারা হয়তো শাহারানপুরে দেয়া মায়াবতীর বক্তব্য শুনেছেন। বক্তব্যে তিনি বলেছেন, যদি তারা মুসলিমদের ভোট পান তাহলে অন্যদের সমর্থন দরকার হবে না। যোগি আদিত্যনাথ বলেন, আমি বলতে চাই কংগ্রেস, এসপি ও বিএসপির যদি বিশ্বাস থাকে "আলী"তে, তাহলে আমাদের বিশ্বাস আছে "বজরং বলি"তে। ওইসব দল মেনে নিয়েছে বজরং বলির অনুসারীরা তাদেরকে আর কখনোই সহ্য করবে না। তার জন্যই তারা মঞ্চ থেকে "আলী আলী" জিকির তুলেছে। এর মাধ্যমে তারা সারাদেশে একটি "গ্রিন ভাইরাস" ছড়িয়ে দিতে চাইছে। কিন্তু উত্তর প্রদেশের পশ্চিমভাগ এই ভাইরাসে আক্রান্ত হবে না।

যোগি আদিত্যনাথ আরো বলেন, রাহুল গান্ধী আমেথি থেকে পালিয়েছেন কেরালায়। তিনি সেখানে যখন মনোনয়নপত্র জমা দিতে গিয়েছেন সেখানে তিনি কংগ্রেসের পতাকা দেখতে পান নি। তিনি দেখেছেন মুসলিম লীগের "গ্রিন পতাকা"। এই গ্রিন পতাকাকেই আদিত্যনাথ "গ্রিন ভাইরাস" হিসেবে আখ্যায়িত করেছেন। আদিত্যনাথ বলেন, দেশে বিভক্তি সৃষ্টির জন্য দায়ী এই মুসলিম লীগ। এখন এসপি, বিএসপি ও আরএলডিও এই গ্রিন ভাইরাস ছড়িয়ে দিচ্ছে।

Facebook Comments

" বিশ্ব সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 558

Unique Visitor : 76326
Total PageView : 94380