Foto

তানিয়া হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি পরিবহন শ্রমিকদের


কিশোরগঞ্জে নার্স তানিয়াকে ধর্ষণ করে হত্যার ঘটনায় গ্রেফতার বাসচালক, সুপারভাইজার ও হেলপারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে পরিবহন শ্রমিকরা।


বৃহস্পতিবার সকালে গাবতলী বাস টার্মিনালের সামনে ঢাকা জিলা যানবাহন শ্রমিক ইউনিয়ন এক মানববন্ধন কর্মসূচি পালন করে এ দাবি করে। মানববন্ধন কর্মসূচিতে শ্রমিকদের শ্লোগান ছিল, "ধর্ষনের নাম-নিশানা পরিবহন সেক্টরে থাকবে না"।

ঢাকা জিলা যানবাহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আব্বাস উদ্দিন, সাধারণ সম্পাদক মো.আমান উল্লাহ, কার্যকরী সভাপতি মো. শহীদুল্লাহ হক, সহ-সভাপতি আক্তার হোসেন, কোষাধ্যক্ষ জসিম উদ্দিনসহ অর্ধশত নেতা-কর্মী মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন

প্রসঙ্গত, গত ৬ মে রাতে কটিয়াদী উপজেলার বাহেরচর গ্রামের মো: গিয়াসউদ্দিনের কন্যা ঢাকার ইবনে সিনা হাসপাতালের নার্স শাহিনূর আক্তার তানিয়া ঢাকার বিমানবন্দর থেকে স্বর্ণলতা পরিবহনের বাসে চড়ে বাড়ি ফেরার পথে বাজিতপুর উপজেলার বিলপাড়-গজারিয়া নামক স্থানে গণধর্ষণ ও হত্যাকাণ্ডের শিকার হন।

এদিকে গত ১৪ মে নার্স শাহিনূর আক্তার তানিয়াকে চলন্ত বাসে ধর্ষণ ও হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বাসের হেলপার লালন মিয়া। সে স্বীকার করেছে স্বর্ণলতা প্রাইভেট পরিবহন লিমিটেডের বাসের (ঢাকা মেট্রো ব-১৫-৪২৭৪) ড্রাইভার নূরুজ্জামান নূরু, সে এবং নূরুজ্জামানের খালাতো ভাই বোরহান এই তিনজন মিলেই বাসের যাত্রী তানিয়াকে ধর্ষণ ও হত্যা করেছে।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ