Foto

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ-আফগানিস্তানের বিপক্ষে খেলবে জিম্বাবুয়ে


সব ধরনের জল্পনা-কল্পনা দূর করে সেপ্টেম্বরে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজে অংশ গ্রহণের কথা নিশ্চিত করেছে জিম্বাবুয়ে। বাংলাদেশ ও আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে ৮ সেপ্টেম্বর ঢাকায় আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আফগানিস্তান ও জিম্বাবুয়ের বাংলাদেশ সফরের সূচি প্রকাশ করেছে বিসিবি।


Hostens.com - A home for your website

জানা যায়, সম্প্রতি জিম্বাবুয়ের আইসিসি সদস্যপদ স্থগিত হওয়ায় আসন ত্রিদেশীয় সিরিজে তাদের অংশ গ্রহণ নিয়ে জেগেছিল শঙ্কা। এমনকি গত ২১ জুলাই ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে না খেলার কথা জানিয়েও দিয়েছিলো জিম্বাবুয়ে। তবে এরপরও সিরিজে তাদের পাওয়ার আশায় ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অবশেষে বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের সিরিজে অংশ গ্রহণ ও খেলার সূচি জানায় বিসিবি।

এই সূচি অনুসারে, আগামী ৮ সেপ্টেম্বর বাংলাদেশে পৌঁছাবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। এরপর ১১ সেপ্টেম্বর ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে একটি টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। আর ১৩ সেপ্টেম্বর ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ।


সিরিজের প্রথম তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবং সিরিজের পরের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। আর ২৪ সেপ্টেম্বর সিরিজের ফাইনাল অনুষ্ঠিত হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

তবে ত্রিদেশীয় সিরিজের আগে আফগানিস্তানের বিপক্ষে একটি টেস্ট খেলবে বাংলাদেশ। এ কারণে আগামী ৩০ অগাস্ট বাংলাদেশে আসবে আফগানরা। এরপর আগামী ১ সেপ্টেম্বর চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচ শেষে ৫ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে একমাত্র টেস্ট ম্যাচটি।

Facebook Comments

" ক্রিকেট নিউজ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 4

Unique Visitor : 77102
Total PageView : 94952