Foto

দুধ-মুরগির খামারে মাদকের কারখানা


বাইরে থেকে দেখা যাচ্ছে দুধ ও মুরগির খামার। ভেতরে এর পাশাপাশি তৈরি হচ্ছিল মদ, ফেনসিডিলসহ নানা ধরনের মাদকদ্রব্য। এ রকম একটি মাদকের কারখানার সন্ধান পেয়েছেন র‌্যাব-১১ কুমিল্লার সদস্যরা।


Hostens.com - A home for your website

গত সোমবার রাত আনুমানিক দুইটার দিকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার পদুয়াসংলগ্ন বুড়নকরা গ্রামের ফরায়েজী ডেইরি অ্যান্ড পোল্ট্রি খামারের স্থাপনায় অভিযান চালিয়ে মাদক তৈরির বিভিন্ন উপকরণ, বোতলসহ ফেনসিডিল উদ্ধার করেছে র‍্যাব। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শামীম আহমেদ (৩৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যপারে চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য আইনে মামলা করেছে র‌্যাব।

র‌্যাব-১১ ক্রাইম প্রিভেনশন কোম্পানি কুমিল্লার ভারপ্রাপ্ত অধিনায়ক শেখ বিল্লাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব সদস্যরা চৌদ্দগ্রাম উপজেলার বুড়নকরা গ্রামের ফরায়েজী ডেইরি অ্যান্ড পোল্ট্রি খামারের অফিসের একটি কক্ষে হানা দেয় সোমবার গভীর রাতে। এ সময় সেখান থেকে চিনির শিরাপ, ফেভার, ঘন চিনি, রং, স্পিরিট, খালি ফেনসিডিলের বোতল, বোতলে কর্ক ও লেভেল এবং মাদক তৈরির নানা সরঞ্জাম উদ্ধার করে। এ সময় শামীম আহমেদ প্রকাশ অশ্রু নামের একজনকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুমিল্লার শাকতলা র‌্যাব অফিসে এক সংবাদ সম্মেলন হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাবের ভারপ্রাপ্ত অধিনায়ক শেখ বিল্লাল হোসেন বলেন, পোল্ট্রি ব্যবসার আড়ালে শামীম মাদক তৈরি করতেন। গোপনে দেশের বিভিন্ন জায়গায় এগুলো সরবরাহ করা হতো।

Facebook Comments

" আইন ও বিচার " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 272

Unique Visitor : 76651
Total PageView : 94620