Foto

দুর্দান্ত ফর্মে আছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়


দুর্দান্ত ফর্মে আছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়। ঢাকা প্রিমিয়ার লিগে তার ব্যাটে দেখা গেল ব্যাক টু ব্যাক সেঞ্চুরি। এবার তিনি নেতৃত্ব দিচ্ছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে।


Hostens.com - A home for your website

নেতৃত্বের ভার মাথায় নিয়ে কী দুর্দান্ত ব্যাটিংই না করছেন বিজয়। এখন পর্যন্ত চার ম্যাচ খেলে প্রত্যেকটি ম্যাচেই পেয়েছেন দুই অঙ্কের দেখা। শেষ দুটি ম্যাচে দুই অঙ্ককে রুপান্তরিত করলেন তিন অঙ্কে।

প্রিমিয়ার লিগের এ আসরে প্রথম সেঞ্চুরির দেখা পান গত বৃহস্পতিবার লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে। এ ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করে দলকে এনে দিয়েছিলেন বিশাল জয়।

বিকেএসপির মাঠে রূপগঞ্জের দেওয়া ১৬৪ রানের টার্গেটে খেলতে নেমে দলকে জিতিয়ে তবে মাঠ ছাড়েন বিজয়। অপরাজিত থাকেন ১০০ রানে। ইনিংসটি সাজানো ছিল ১২টি দৃষ্টিনন্দন চার ও দুটি বিশাল ছয়ের মারে।

দ্বিতীয় সেঞ্চুরির দেখা পেলেন আজ মঙ্গলবার শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের বিপক্ষে। ১২০ বলে আটটি চারের মারে ১০১ রান করেন বিজয়। বিজয়ের সঙ্গে সেঞ্চুরি করেন এশওয়ার্ন। দুজনের জোড়া সেঞ্চুরিতে প্রাইম ব্যাংক ৩৪৪ রানের বিশাল রান করে।

প্রিমিয়ার লিগের চার ম্যাচে ৩৭, ২৮, ১০০* ও ১০১ রান করেন। জাতীয় দলের জার্সিতে সর্বশেষ মাঠে নেমেছিলেন ২০১৮ সালের জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে। তিন ম্যাচে রান করেন মাত্র ৩৩। এক ম্যাচে ফিরেন কোনো রান না করেই।

এর আগে দীর্ঘ তিন বছর পর শ্রীলঙ্কা-জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে সুযোগ পেয়েছিলেন। এই সিরিজেও নিজের নামের পাশে সুবিচার করতে পারেননি। ২০১৮ সালে বিজয় সাতটি ওয়ানডে খেলে ৮৮ রান করেন মাত্র। দুইবার আউট হন কোনো রান না করেই।

সামনেই ক্রিকেট বিশ্বকাপ। বিজয় পাচ্ছেন রানের দেখা। দুর্দান্ত সেঞ্চুরি করে বুঝিয়ে দিলেন এখনো ফুরিয়ে যাননি। এভাবে রান করতে থাকলে হয়ত সুযোগ এসে যেতে পারে বিশ্বকাপের মঞ্চেও।

 

Facebook Comments

" ক্রিকেট নিউজ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 89

Unique Visitor : 75863
Total PageView : 94050