Foto

ধর্ষকের বিচার দাবিতে শিশুদের মানববন্ধন


গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মর্ডান কিন্ডার গার্টেন স্কুলের এক শিশুশিক্ষার্থীকে ধর্ষণের প্রতিবাদে ও ধর্ষক মিল্টন ফকিরের বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ওই স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা। মঙ্গলবার সকাল ১১টায় গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের নিলফা বাজারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


এ সময় ধর্ষক মিল্টন ফকিরের বিচার দাবিতে শ্লোগান দেয় মানববন্ধনে অংশগ্রহকারীরা। মানববন্ধন শেষে নিলফা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি আবার নিলফায় গিয়ে শেষ হয়।

মানববন্ধনে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ সাইফুল ইসলাম, কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. হাফিজুর রহমান, মর্ডান কিন্ডার গার্টেন স্কুলের প্রধান শিক্ষক এম মতিয়ার রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা ধর্ষক মিল্টন ফকিরের উপযুক্ত বিচারের দাবি এবং শিশু ও নারী নির্যাতন বন্ধে কার্যকার পদক্ষেপ নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মডার্ন কিন্ডার গার্টেন স্কুলের এক শিশুশিক্ষার্থীকে ধর্ষণ করে মিল্টন ফকির (২৫) নামের এক যুবক। এ ঘটনায় টুঙ্গিপাড়া থানায় শুক্রবার রাতে মামলা দায়ের করেন ওই শিশুশিক্ষার্থীর মা। পরের দিন শনিবার ভোরে ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা থেকে মিল্টনকে গ্রেফতার করে পুলিশ।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ