Foto

নাটকের নাম ‘উবার’


‘গল্পটি দারুণ। এমন গল্পের নাটকে কাজ করতে সত্যিই ভালো লাগে। একইসঙ্গে পরিচালকের কাজের প্রতিও আমি মুগ্ধ। ঈদের নাটক এটি। বেশ ইমোশনাল একটি গল্প। মধ্যবিত্ত পরিবারের চিত্র ফুটে উঠেছে এতে।’ বলছিলেন তরুণ প্রজন্মের অভিনেত্রী সাবিলা নূর। যিনি নাটক ও বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছেন।


সম্প্রতি রাজধানী জুড়ে শুটিং হলো ’উবার’ নামের এই নাটকের। নাককটি নিয়েই কথা বললেন সাবিলা। জানালেন, নাটকটি ঈদে তার সেরা কাজের একটি হবে।এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। পরিচালকও উবারের গল্প নিয়ে আশাবাদের গল্প শুনালেন।

এতে দেখা যাবে। বাবা চাকরি করে সংসার চালান। ভালোভাবেই চলে যায় সংসার। কিন্তু পরিবারের সদস্যদের কোন শখ পূরণ করতে গেলেই বাধে বিপত্তি। বাড়তি খরচের টাকা থাকেনা তার কাছে।

এদিকে মেয়ের ভার্সিটিতে যাতায়াতে অসুবিধা হওয়ায় স্কুটি কেনার বায়না ধরে। মেয়ের বায়না পূরণ করতেই চাকরির পাশাপাশি অ্যাপস ভিত্তিক সেবা গাড়ি চালাতে নেমে পড়েন। কিন্তু মেয়ে বাবার ভালোবাসা বোঝতে পারেনা। অন্য ছেলের হাত ধরে পালিয়ে যায়। সেটা আবার বাবার টেক্সিক্যাবে চড়েই যে গাড়িতে বসেই বাবার নামে নানা কথা বলে। ঘটে ভিন্ন ঘটনা।

এতে সাবিলার বাবার চরিত্রে অভিনয় করেছেন বরেণ্য অভিনেতা তারিক আনাম খান। তার প্রেমিকের চরিত্রে দেখা যাবে তৌসিফকে। নাটকটি নিয়ে তারিক আনাম খান বলেন, সুন্দর একটি গল্প। সাজিনের সঙ্গে আমি আগেও কাজ করেছি। ভালো গল্প বরতে পারে ছেলেটা। উবারও সে ভালো বানিয়েছে।

ঈদে নাটকটি আর টিভিতে প্রচার হবে বলে জানান পরিচালক।

Facebook Comments

" সিনেমা জগৎ " ক্যাটাগরীতে আরো সংবাদ