Foto

প্রধানমন্ত্রীর চা-চক্রে অংশ না নেওয়াও অসৌজন্যমূলক: পানিসম্পদ উপমন্ত্রী


আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দেশের সকল রাজনৈতিক দল অংশগ্রহণ করবে বলে আশা প্রকাশ করেছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম। তিনি বলেন, ‘আমরা আশা করছি সব রাজনৈতিক দল উপজেলা নির্বাচনে অংশ নেবে।’


Hostens.com - A home for your website

আজ রবিবার সচিবালয়ের গণমাধ্যমকেন্দ্রে ’বিএসআরএফ সংলাপ’ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। বাংলাদেশ সেক্রেটারিয়েট সাংবাদিক ফোরাম (বিএসআরএফ) এ সংলাপ অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চা-চক্রে জাতীয় ঐক্যফ্রন্টেরে নেতাদের অংশ গ্রহণ না করা প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এনামুল হক শামীম বলেন, অসৌজন্যমূলক আচরণ করা বিএনপির একটি স্বভাব। প্রধানমন্ত্রীর চা-চক্রে অংশ না নেওয়াও অসৌজন্যমূলক।

দুর্নীতির বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানের কথা জানিয়ে তিনি বলেন, দুর্নীতি যে পর্যায়েই হোক না কেন এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবো। দুর্নীতি বন্ধে প্রয়োজনে সকল ব্যবস্থা নেওয়া হবে। আমার দায়িত্ব এখনও একমাস হয়নি। আমি ৬টি নদীভাঙন এলাকা পরিদর্শন করেছি।

তিস্তার পানি চুক্তি নিয়ে সর্বশেষ অবস্থা জানতে চাইলে উপমন্ত্রী বলেন, আমরা আশা করছি বাংলাদেশের স্বার্থ রক্ষা করে এ চুক্তিটি দ্রুত বাস্তবায়িত হবে।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 266

Unique Visitor : 76646
Total PageView : 94618