Foto

বাংলাদেশের বিপক্ষে সম্ভাব্য ইংল্যান্ড একাদশ


দুর্দান্ত জয় দিয়ে এবারের বিশ্বকাপ শুরু করে ইংল্যান্ড। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ১০৪ রানের বিশাল ব্যবধানে হারিয়ে শুভসূচনা করে স্বাগতিকরা। কিন্তু পরের ম্যাচে পাকিস্তানের কাছে হেরে যায় তারা। শ্বাসরূদ্ধকর ম্যাচে ১৪ রানে পরাজিত হয় ইংলিশরা। ফলে ২ খেলায় ২ পয়েন্ট নিয়ে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নামছে দলটি।


Hostens.com - A home for your website

এ ম্যাচে ইংল্যান্ডের প্রতিপক্ষ টুর্নামেন্টের ডার্ক হর্স বাংলাদেশ। শনিবার বিকাল সাড়ে ৩টায় কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে গড়াবে দুই দলের লড়াই। স্বভাবতই নিজেদের তৃতীয় ম্যাচে জয় চায় মরগান বাহিনী। ইতিমধ্যে রণকৌশল সাজিয়ে ফেলেছে তারা।

তুলনামূলক পেসে দুর্বল বাংলাদেশ। সেই কথা মাথায় রেখে পরিকল্পনা এঁটেছে ইংল্যান্ড। নিয়মিত চার পেসারের সঙ্গে বাড়তি আরেকজন ফাস্ট বোলার নিয়ে নামতে পারে দলটি। এক্ষেত্রে একাদশে ঢুকতে পারেন পেসার লিয়াম প্লাংকেট। পাকিস্তানের বিপক্ষে ম্যাচে তাকে বিশ্রাম দেয়া হয়েছিল।

প্লাংকেটকে জায়গা দিতে বাদ পড়তে পারেন আদিল রশিদ। গেল ম্যাচে খরুচে বোলার ছিলেন তিনি। সরফরাজদের বিপক্ষে মাত্র ৫ ওভারে ৪৩ রান দেন এ স্পিনার। এছাড়া একাদশে আর পরিবর্তন আসার সম্ভাবনা নেই।

বাংলাদেশের বিপক্ষে ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ

জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (অধিনায়ক), বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), মঈন আলি, ক্রিস ওকস, জোফরা আর্চার, আদিল রশিদ/লিয়াম প্লাংকেট ও মার্ক উড।

Facebook Comments

" ওয়ার্ল্ড কাপ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 423

Unique Visitor : 73683
Total PageView : 93177