Foto

বাংলাদেশ থামল ২৩৭ রানে


কলম্বোতে ইমার্জিং কাপের সেমিফাইনালে শুরুটা একেবারেই ভালো হয়নি বাংলাদেশের। টসে হেরে ব্যাটিংয়ে নেমে প্রথম ১০ ওভারের মধ্যেই ৩ উইকেট হারিয়ে বিপর্যয়ের মধ্যে পড়েছিল দল।


Hostens.com - A home for your website

কিন্তু শেষ পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২৩৭। এ জন্য বাংলাদেশ মিজানুর রহমান আর ইয়াসির আলীর প্রতি কৃতজ্ঞ থাকছে। কারণ, মিজানুরের ৭২ আর ইয়াসিরের ৬৬ রানের ওপরই দাঁড়িয়ে বাংলাদেশের সংগ্রহ। মিজানুর প্রথমে মোসাদ্দেক ও পরে ইয়াসিরকে সঙ্গে নিয়ে যথাক্রমে ৬৬ আর ৫২ রানের দুটি জুটি গড়ে দলকে দিয়েছেন লড়াইয়ের পুঁজি।

দ্বিতীয় ওভারেই জাকির হাসানকে ফেরান করুনারত্নে। গুনারত্নের হাতে ক্যাচ দিয়ে আউট হন এই ওপেনার। সপ্তম ওভারে আবারও আঘাত হানেন গুনারত্নে। এবার তাঁর শিকারে পরিণত হন নাজমুল হোসেন শান্ত। একাদশ ওভারে জয়সুরিয়ার বলে বোল্ড হন অধিনায়ক নূরুল হাসান। ৪১ রানে ৩ উইকেট হারিয়ে বিপর্যস্ত বাংলাদেশের হাল ধরেন মোসাদ্দেক ও মিজানুর। ৯৫ বলে ৭২ রান করে আউট হন মিজানুর রহমান। কিন্তু একাই লড়াই চালিয়ে যান ইয়াসির আলী। আফিফ হোসেন আর নাঈম হাসানকে নিয়ে খেলে দলকে মোটামুটি ভালো স্কোর এনে দেন।

চামিকা করুনারত্নে ৮ ওভার ১ বল বল করে ৩১ রানে নিয়েছেন ৪ উইকেট। চোটের কারনে মাঠ ছাড়ার আগে অসিস্থ ফার্নান্দো নিয়েছেন ৫০ রানে ২ উইকেট। এ ছাড়া শিহান জয়সুরিয়া ও কামিন্দু মেন্ডিস নিয়েছেন ১ উইকেট।

Facebook Comments

" ক্রিকেট নিউজ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 266

Unique Visitor : 76646
Total PageView : 94618