Foto

বাংলাদেশ হাই কমিশনে অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের সংবর্ধনা


বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলকে সংবর্ধনা দিয়েছে লন্ডনে অবস্থিত বাংলাদেশ হাই কমিশন। বৃহস্পতিবার তাদের এই সংবর্ধনা দেওয়া হয়। যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার সাইদা মুনা তাসনীম অনুষ্ঠানে তরুণ ক্রিকেটারদের অভ্যর্থনা জানান।


Hostens.com - A home for your website

তিনি বলেন, ’ক্রিকেট এখন শুধু খেলাই নয়, বাংলাদেশের সঙ্গে অন্য দেশের সেতু বন্ধনের ক্ষেত্রেও বিশেষ ভূমিকা রেখে চলেছে।’ এ সময় হাই কমিশনার ত্রি-দেশীয় ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশের বিজয় কামনা করেন।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জম্মদিনে তার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে তার আত্মার শান্তি কামনা করা হয়। এ সময় হাই কমিশনার শোকের মাস আগস্টের কথা উল্লেখ করে জাতির পিতা বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট ১৯৭৫-এ নিহত সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাংলাদেশি-ব্রিটিশ কমিউনিটির প্রতিনিধি সুলতান মাহমুদ শরীফ বক্তব্য রাখেন। তিনি দেশ ও জাতি গঠনে জাতির পিতা বঙ্গবন্ধুর অবদানের কথা উল্লেখ করে তরুণ প্রজন্মকে তার আদর্শ অনুসরণের পরামর্শ দেন।

উল্লেখ্য, বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল আগামী রবিবার সকাল ১১টায় হোভ ক্রিকেট গ্রাউন্ডে ত্রি-দেশীয় ক্রিকেট ফাইনালে ভারতের মোকাবেলা করবে।

Facebook Comments

" প্রতিবেশী " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 5

Unique Visitor : 77103
Total PageView : 94952