Foto

বাবু অভিনীত ‘মাস্তুল’ এর শুটিং শেষ


জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেতা ফজলুল রহমান বাবু। পর্দায় তার অভিনয় মানেই দর্শকদের হাততালি। একজন ভার্সেটাইল অভিনেতা তিনি। সম্প্রতি নতুন ছবির শুটিং শেষ করলেন তিনি। নাম ‘মাস্তুল’। এতে মকবুল চরিত্রে অভিনয় করছেন বাবু। বরাবরের মতো এ ছবিতেও থাকছে তার অভিনয়ের কারিশমা। এমনটিই জানালেন নির্মাতা।


Hostens.com - A home for your website

’মাস্তুল’ ছবির গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করছেন মোহাম্মদ নূরুজ্জামান। সিনেমাকারের ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি। একটি তেলবাহী জাহাজে রান্নার কাজ করে বৃদ্ধা মকবুলের গল্প নিয়ে এগিয়েছে ছবিটির গল্প। যিনি জাহাজের সবার মঙ্গল কামনা করেন। কিন্তু জাহাসের খালাসিরা তাকে মনে করে মালিকের গুপ্তচর,। তাই অবজ্ঞা ছাড়া কোন প্রতিদান পাননা। একদিন বন্দরে জাহাজ ভীড়লে পরিচয় হয় আশ্রয়হীন শিশু নূরার সঙ্গে। শুরু হয় নতুন জটিলতা।

ছবিটিতে বিভিন্ন চরিত্রে দীপক সুমন, মুকুল রহমান, জুলফিকার চঞ্চল, শিকদার মুকিত এবং শিশু শিল্পীর চরিত্রে অভিনয় করেছেন আরিফ অভিনয় করেছেন।

গত ৭ মার্চ নারায়ণগঞ্জের বন্দর এলাকায় শুরু হয় ছবিটির শুটিং।নানা রকম জটিলতা এবং মজার অভিজ্ঞতার মধ্য দিয়ে এপ্রিলের ২০ তারিখ সিনেমাটির শ্যুটিং শেষ হয়। ছবিটির সিংহভাগ শ্যুটিং হয়েছে শীতলক্ষ্যা টু মেঘনা রুটের চলন্ত জাহাজে।

নির্মাতা মোহাম্মদ নূরুজ্জামান বলেন, আমাদের যা আছে তাই দিয়েই আমরা সিনেমা নির্মাণ করবো। এ চিন্তা থেকেই ২০১০ সালে সিনেমাকার নাম দিয়ে একটি প্রযোজনা প্রতিষ্ঠান করি। নিজের গড়ে তোলা এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে দুটি স্বল্পদৈর্ঘ্য, একটি প্রামাণ্যচিত্র এবং ইতোমধ্যে আম কাঁঠালের ছুটি নামে প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের কাজ শেষ করি। এবার শেষ করলাম মাস্তুল। ছবিটি সেন্সরে জমা দেয়ার প্রস্তুতি নিচ্ছি। এটি আমাদের স্বপ্নের ছবি।

বছরের শেষের দিকে ’মাস্তুল’ মুক্তির কথা জানিয়েছেন পরিচালক।

Facebook Comments

" বিনোদন " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 343

Unique Visitor : 74364
Total PageView : 93363