Foto

বিএনপি জনপ্রিয়তা হারিয়ে দেওলিয়া হয়ে গেছে: কাদের


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে জনগণ আওয়ামী লীগকে বিপুল ভোটে নির্বাচিত করে বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। দলটি জনপ্রিয়তা হারিয়ে দেওলিয়া হয়ে গেছে। আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশ না নিলেও সব দলের অংশগ্রহণে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে।


Hostens.com - A home for your website

রোববার দুপুরে নোয়াখালীর হাতিয়া দ্বীপ সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, দ্বীপ উপজেলা হাতিয়ার উন্নয়নে সরকার সব রকম সহযোগিতা করবে। হাতিয়ার সঙ্গে জেলা সদরসহ দেশের অন্যান্য স্থানের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ও নদী ভাঙ্গন রোধে কর্মসূচি হাতে নেবে সরকার। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকার যতবার ক্ষমতায় এসেছে ততবারই দেশের অবহেলিত ও সুবিধা বাঞ্চিত এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করেছে।

তিনি বলেন, হাতিয়ার নিঝুমদ্বীপকে আন্তর্জাতিক মানের পর্যটন এলাকা হিসেবে গড়ে তুলতে খুব দ্রুত পদক্ষেপ নেওয়া হবে। এ ছাড়া হাতিয়ার নলচিরা ঘাট থেকে নিঝুমদ্বীপ পর্যন্ত ৬০ কিলোমিটার সড়ক প্রশস্তের কাজ আগামী মাস থেকে শুরু হবে। এ সড়কটি বর্তমানে ১৬ ফিট প্রশস্ত, তা ২৪ ফিটে উন্নীত করা হবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, হাতিয়ার উন্নয়নের পাশাপাশি জনগণের সঙ্গে ভালো আচরণ করুন। তা না হলে সরকার যতই উন্নয়ন করুক না কেন খারাপ আচরণের কারণে তা ঢেকে যাবে।

জনসভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। তিনি বলেন, শরীয়তপুর তার জন্মস্থান হলেও হাতিয়া তার দ্বিতীয় জন্মস্থান। কারণ তিনি ছাত্র জীবনে হাতিয়ার এএম উচ্চ বিদ্যালয়ে মাধ্যমিক শিক্ষা নিয়েছেন। তিনি বলেন, হাতিয়ার নদী ভাঙ্গন রোধে আগামী ১৫ ফেব্রুয়ারি ব্লক বাঁধ নির্মাণ কাজ শুরু হবে। আর এক ইঞ্চি জমিও যাতে নদী ভাঙ্গনের শিকার না হয় সেজন্য দ্রুত ভাঙ্গন রোধে কাজ শুরু হবে।

জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ ওয়ালী উল্যাহ। জনসভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ আলী, স্থানীয় সাংসদ আয়েশা ফেরদাউস ও হাতিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুব মোর্শেদ। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন আহমেদ।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 271

Unique Visitor : 76650
Total PageView : 94619