Foto

বিজেপিতে যোগ দিলেন গম্ভীর


ক্রিকেট থেকে ভারতের হয়ে ওয়ানডে, টি-২০ বিশ্বকাপ জেতা গৌতম গম্ভীর অবসর নিয়েছেন। এরপর দেশের রাজনৈতিক এবং অন্যান্য বিষয় নিয়ে সামাজিক মাধ্যমে বেশ সবর ছিলেন গম্ভীর। তিনি রাজনীতিতে নামছেন এই খবর চাউর হতে সময় লাগেনি। সেটা যে বিজেপির হয়ে সেই খবরও চাপা থাকেনি। অবশেষে রাজনীতিতে নতুন ইনিংস শুরু করেই ফেললেন সাবেক ভারতীয় ওপেনার।


শুক্রবার বিজেপির সদর দপ্তরে অর্থমন্ত্রী অরুণ জেটলি আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে স্বাগত জানালেন সাবেক জাতীয় দলের ক্রিকেটারকে। কীর্তি আজাদ, নভজাত সিং সিধু, মোহাম্মদ আজহারউদ্দিনের পর সক্রিয় রাজনীতিতে নামলেন গম্ভীরও।

তিনি নয়াদিল্লি কেন্দ্রে প্রার্থী হতে পারেন বলেও রাজনৈতিক মহলে ফিসফাস শোনা যাচ্ছে। ২০১৪ সালের লোকসভা ভোটে পাঞ্জাবের অমৃতসর কেন্দ্রে অরুণ জেটলির হয়ে প্রচারে নেমেছিলেন গৌতম গম্ভীর। তখন থেকেই জল্পনা শুরু হয় যে, বিজেপিতে যোগ দিচ্ছেন গম্ভীর। রাজনীতিতে তার অবদান রাখার সুযোগ করে দেওয়ায় তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়েছেন।

গম্ভীর বলেন, ’প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভিশন দেখে আমি বিজেপি’তে যোগ দিতে উদ্বুদ্ধ হয়েছি। এই প্লাটফর্মে দাঁড়াবার সুযোগ পেয়ে আমি নিজেকে সম্মানিত মনে করছি। আমি আমার দেশকে সামনে এগিয়ে নিতে এবং বাস উপযোগী দেশে পরিণত করতে কাজ করে যেত চাই।’

Facebook Comments

" অন্যান্য খেলা " ক্যাটাগরীতে আরো সংবাদ