Foto

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বিজ্ঞাপন যুদ্ধ,‌ বিরক্ত সানিয়া মির্জা


বিশ্বকাপে পাকিস্তান-ভারত ম্যাচ শুরু হওয়ার আগেই মাঠের বাইরে শুরু হয়ে গেছে যুদ্ধ। ইতোমধ্যে দুই দেশের ক্রিকেটপ্রেমীরা একে অপরকে করছেন ট্রোল। এতেই শেষ নয়, দুই দেশের মধ্যে বিজ্ঞাপন যুদ্ধও শুরু হয়েছে।


Hostens.com - A home for your website

সম্প্রতি ভারতের বিমান বাহিনীর পাইলট অভিনন্দন বর্তমানকে বিদ্রূপ করে একটি টিভি বিজ্ঞাপন তৈরি করা হয়েছে। বিজ্ঞাপনটি দেখানো হচ্ছে জ্যাজ টিভিতে, যারা এবার ক্রিকেট বিশ্বকাপও সম্প্রচার করছে।

আর তাতেই বিরক্তি প্রকাশ করেছেন পাকিস্তানের ক্রিকেট তারকা শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জা। ভারতের এই টেনিস তারকা টুইট করেছেন, ’ভারত পাকিস্তান ম্যাচকে ঘিরে যথেষ্ট উত্তেজনা ও আগ্রহ রয়েছে মানুষের মধ্যে। শুধুমাত্র মার্কেটিংয়ের জন্য এইরকম কুরুচিকর বিজ্ঞাপন বানিয়ে ম্যাচের উত্তেজনা বাড়ানোর কোনও প্রয়োজন নেই। এটা একটা শুধু মাত্র ক্রিকেট ম্যাচ। ম্যাচের বাইরে অন্যকিছু হিসাবে যারা দেখতে চান, তাদের জন্য সমবেদনা রইল।’

টিভি বিজ্ঞাপনটিতে দেখা যায়, ভারতীয় ক্রিকেট দলের জার্সি পরা অভিনন্দন বর্তমানের মতো দেখতে এক ব্যক্তিকে কিছু প্রশ্ন করা হচ্ছে। তিনি অভিনন্দনের মতোই প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করছেন। পরে তাকে এক কাপ চা খেতে দেওয়া হয়। চায়ের প্রশংসা করেন ওই ব্যক্তি। যেমনটা অভিনন্দন করেছিলেন। এরপরই বিজ্ঞাপনে কাপ নিয়ে উঠে যেতে দেখা যায় ওই ব্যক্তিকে। কিন্তু কাপটি তার হাত থেকে নিয়ে নেওয়া হয়।

Facebook Comments

" অন্যান্য খেলা " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 304

Unique Visitor : 74326
Total PageView : 93351