Foto

মেননের সংসদ সদস্য পদ বাতিলের দাবিতে প্রতিবাদ সভা


রাশেদ খান মেননের সংসদ সদস্য পদ বাতিল ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সিলেটে প্রতিবাদ সভা করেছে হেফাজতে ইসলাম। শুক্রবার জুম’আর নামাজের পর নগরীর কোর্টপয়েন্টে এই প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন শায়খুল হাদিস মাওলানা মাসুক আহমদ সালামি।


মুফতি ফয়জুল হক জালালাবাদীর পরিচালনায় সভায় বক্তারা বলেন, ’’রাশেদ খান মেনন মন্ত্রীত্ব হারিয়ে প্রলাপ বকছেন। তিনি জাতীয় সংসদ ভবনে অত্যন্ত কুরুচিপূর্ণ ও নোংরা ভাষায় দেশের ৯০ ভাগ মুসলমানদের বিরুদ্ধে অবস্থান নিয়ে ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান কওমী মাদরাসাকে ’বিষবৃক্ষ’ এবং উলামা মাশায়েখ ও আল্লামা আহমদ শফিকে বিদ্রুপ করে উচ্ছৃঙ্খল বক্তব্য রেখেছেন।’ বক্তারা অবিলম্বে মেননের সাংসদ পদ বাতিল করে তাকে শাস্তির আওতায় আনার দাবি জানান।

সভায় বক্তব্য রাখেন শায়খুল হাদিস মাওলানা মনসুরুল হাসান রায়পুরী, শায়খুল হাদিস মাওলানা আব্দুল মতিন ধনপুরী, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা আসলাম রাহমানী, মাওলানা শায়েখ আব্দুর রহমান, মাওলানা জুহুরুল হক, হাফেজ একরামুল হক, মাওলানা তোফায়েল আহমদ ওসমানী, মাওলানা হাফিজুর রহমান, মাওলানা সালেহ আহমদ শাহবাগী, মাওলানা মামুন ইকরা, মাওলানা রুহুল আমিন প্রমুখ।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ