Foto

যৌন নির্যাতনে ব্যর্থ হয়ে ছাদ থেকে নিক্ষেপ


নারায়ণগঞ্জের সোনারগাঁয় যৌন নির্যাতনে ব্যর্থ হয়ে এক তরুণীকে ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে এক বখাটের বিরুদ্ধে। গুরুতর আহত ওই তরুণী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ওই বখাটে যুবককে আটক করেছে।


ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ষোলপাড়া গ্রামে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণী সোনারগাঁ থানা-পুলিশের কাছে লিখিত জবানবন্দিতে ও ভিডিও রেকর্ডে উল্লেখ করেছেন, ষোলপাড়া গ্রামের জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটে ফারুক হোসেনের (২৪) সঙ্গে মুঠোফোনে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাঁদের আগে কখনো সরাসরি দেখা হয়নি। বুধবার রাতে ফারুক হোসেন মুঠোফোনে কৌশলে ওই তরুণীকে তাঁর ভাড়া বাসায় ডেকে নেন। তৃতীয় তলা বাড়ির ছাদে নিয়ে ফারুক মেয়েটিকে যৌন নির্যাতনের চেষ্টা চালান। এতে বাধা দেওয়ায় একপর্যায়ে ছাদ থেকে ধাক্কা দিয়ে ফারুক মেয়েটিকে ফেলে দেন। পড়ে যাওয়ার পর ওই তরুণী জ্ঞান হারান। পরে খবর পেয়ে আশপাশের লোকজন ও মেয়েটির স্বজনেরা তাঁকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক সার্জারি বিভাগের রেজিস্ট্রার নির্মল কান্তি বিশ্বাস প্রথম আলোকে বলেন, "গুরুতর আহত ওই তরুণীর চিকিৎসার দায়িত্বে আমি ছিলাম। তাঁর দুই পায়ের হাড় একেবারে ভেঙে গুঁড়িয়ে গেছে। সামনের চারটি দাঁত ভেঙে পড়ে গেছে। রোগীর অবস্থা আশঙ্কাজনক। তাঁর চিকিৎসা চলছে। সোনারগাঁ থানা-পুলিশ আমার উপস্থিতিতে বুধবার রাত সাড়ে ১১টায় ওই তরুণীর জবানবন্দি রেকর্ড করেছে।"

তরুণীর জবানবন্দি রেকর্ড করেছেন সোনারগাঁ থানার উপপরিদর্শক (এসআই) জুবায়ের হোসেন। তিনি বলেন, "রাতে মর্মান্তিক ঘটনাটি আমরা জানার সঙ্গে সঙ্গে গুরুতর আহত মেয়েটির জবানবন্দি লিখিত ও ভিডিওর মাধ্যমে রেকর্ড করি। এ সময় চিকিৎসক ও তাঁর স্বজনেরা উপস্থিত ছিলেন। মেয়েটির অবস্থা আশঙ্কাজনক।"

ওই তরুণীর ভাই মামুন মিয়া বলেন, "ফোনে প্রেমের অভিনয় করে যৌন নির্যাতন করতে ব্যর্থ হয়ে বখাটে ফারুক হোসেন ও তাঁর সহযোগী শাহীন মিয়া তাঁর বোনকে হত্যার উদ্দেশ্যে ছাদ থেকে ফেলে দেন। আমার বোন সারা জীবনের জন্য পঙ্গু হয়ে গেল।"

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, কুপ্রস্তাবে রাজি না হওয়ার কারণে এ ঘটনা ঘটানো হয়েছে। ঘটনার পর থানা-পুলিশের একাধিক দল বিভিন্ন স্থানে অভিযান চালায়। একপর্যায়ে পুলিশ বখাটে ফারুক হোসেনকে আটক করতে সক্ষম হয়।

 

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ