Foto

রাজনীতিতে থাকতে হলে বিএনপিকেই পথ বের করতে হবে: শিল্পমন্ত্রী


শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, ‘রাজনীতিতে টিকে থাকতে হলে বিএনপিকেই পথ বের করতে হবে। বিএনপিকেই সিদ্ধান্ত নিতে হবে তারা কীভাবে রাজনীতি করবে। বিএনপি এখন একটি পথভ্রষ্ট দল। দেশ আগে। দেশের মানুষের জন্যই আমাদের রাজনীতি। উন্নয়নের রাজনীতিতে এসে নিজস্ব ধারা সৃষ্টি করুন।’


মঙ্গলবার রাতে নরসিংদী সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের যৌথ মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, গণতন্ত্রের ধারায় জয় পরাজয় আছে। ইতিহাসের বিভিন্ন সময় বিভিন্ন রাজনৈতিক দলের এভাবে পরাজয় ঘটেছে। বহু দল এভাবে বিলুপ্ত হয়ে গেছে। এবার আমাদের জন্য ছিল একটি ঐতিহাসিক বিজয়। আজ সারাদেশ জয়ী হয়েছে। এখন বিএনপি যদি পরাজয় মেনে নিতে না পেরে সেখানে অংশগ্রহণ না করে তাহলে জনপ্রতিনিধি হিসেবে তারা হারিয়ে যাবে। তারা সংসদে এসে জাতির কথা বলবে, জাতি এমনটাই প্রত্যাশা করে।
এ সময় নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্নেল (অব:) মো. নজরুল ইসলাম হিরু (বীরপ্রতীক), সাধারণ সম্পাদক ও নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া, জহিরুল হক মোহন এমপি, ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি, ঢাকা ক্লাবের সভাপতি খায়রুল মজিদ মাহমুদ চন্দনসহ জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ