Foto

রোনালদোকে নিয়ে আশায় কোচ


চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর লড়াইয়ে খাদের কিনার থেকে দলকে তুলে আনেন ক্রিস্টিয়ানো রোনালদো। দারুণ এক হ্যাটট্রিক করে দলকে চ্যাম্পিয়নস লিগের শেষ আটে তোলেন। কিন্তু শেষ আটের প্রথম লেগে আয়াক্সের বিপক্ষে তার খেলা নিয়ে অনিশ্চিতা এখনও কাটেনি। তবে সিআরসেভেনকে নিয়ে আশা দেখছেন জুভেন্টাস কোচ ম্যাসেমিলিয়ানো আলেগ্রি।


Hostens.com - A home for your website

তিনি বলেন, "রোনালদো ইনজুরি থেকে দলে ফিরতে পরিশ্রম করে যাচ্ছে। আমরা তাকে আয়াক্সের বিপক্ষে ম্যাচে পাওয়ার আশা করছি। কাজটা অবশ্য সহজ নয়। কিন্তু সে প্রতিদিন নতুন করে আশার দোয়ার খুলে দিচ্ছে।"

রোনালদো রাশিয়া বিশ্বকাপের পর জাতীয় দল থেকে বিশ্রাম নেন। এরপর ইউরো বাছাইপর্বে আবার দলে ফেরেন তিনি। প্রথম ম্যাচে পুরো সময় খেলেও দলকে জেতাতে পারেননি রোনালদো। পরের ম্যাচে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন। তিনি হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছেন। এর আগে রোনালদোও বলেন, তিনি দ্রুত সুস্থ হয়ে ওঠার ব্যাপারে আশাবাদী।

দলের সেরা তারকাকে পাওয়ার ব্যাপারে আশাবাদী জুভেন্টাস কোচ ম্যাসেমিলিয়ানো আলেগ্রি বলেন, "সে আগের থেকে ভালো অবস্থায় আছে। তার পায়ের অবস্থাও বেশ ভালো। আমাদের সামনে এখনও নয়দিন সময় আছে। আমরা তার ব্যাপারটা খুব ভালো মতো মূল্যায়ন করছি।"

 

Facebook Comments

" ফুটবল সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 102

Unique Visitor : 75876
Total PageView : 94056