Foto

সময় এলে নিজেই অবসর নেবো


আইপিএলের প্রথম দিনটা ছিল ম্যাড়মেড়ে ম্যাচের। কিন্তু দ্বিতীয় দিনেই আইপিএল তার জৌলুস ফিরে পেয়েছে। হায়দরাবাদের বড় রান তাড়া করে জিতেছে কলকাতা। দিল্লি ক্যাপিটালস রানের পাহাড় তুলেছে। সেই রান তাড়ায় ভালো খেলেও হেরেছে মুম্বাই।


আইপিএল পত্যাবর্তনে দুর্দান্ত ব্যাটিং করেছেন হায়দরাবাদের ওয়ার্নার। শুরুতে দল না পাওয়া যুবরাজ সিং মুম্বাইয়ের হয়ে দারুণ খেলেছেন। কিন্তু আন্দে রাসেলের ঝড় ওয়ার্নারের ইনিংস ব্যর্থ করে দিয়েছেন। ঋষভ পান্তের দুর্দান্ত ব্যাটিংয়ের কাছে টান কুলায়নি যুবরাজের দারুণ ফিফটি।

যুবরাজ ফর্মে ছিলেন না। ২০১৭ সালের পর আইপিএলে কোন ফিফটি পাননি তিনি। জাতীয় দলেও ২০১৭ সালের জুনের পর সুযোগ পাননি। তাই বলে ক্রিকেট ছেড়ে দেননি যুবরাজ। এমনকি ক্রিকেট এখনও চালিয়ে যেতে চান তিনি।

যুবরাজ বলেন, ’যখন সময় আসবে আমি নিজে থেকেই ক্রিকেটকে বিদায় বলবো। আমি সচীন টেন্ডুলকারের সঙ্গে কথা বলেছি। তারও ৩৮-৩৯ বছর বয়সে এমন সময় এসেছে বলে আমাকে জানিয়েছেন। গেল দু’বছর আমি উত্থান-পতনের মধ্যে দিয়ে গেছি। আমি উপভোগ করি বলেই ক্রিকেট খেলতে শুরু করেছিলাম। না হলে ভারতের হয়ে খেলতে পারতাম না। অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৬ ক্রিকেট আমি যেমন উপভোগ করতাম। এখনও করি, যতদিন উপভোগ করবো খেলা চালিয়ে যাবো।’

Facebook Comments

" ক্রিকেট নিউজ " ক্যাটাগরীতে আরো সংবাদ