Foto

সাবেক এমপি মিজানের বিরুদ্ধে দুদকের মামলা অনুমোদন


অবৈধ সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে মামলার অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার দুদকের প্রধান কার্যালয়ে কমিশন বৈঠকে ওই মামলার অনুমোদন দেয়া হয়েছে। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য বিষয়টি জানিয়েছেন।


Hostens.com - A home for your website

তিনি জানান, অনুমোদনকৃত মামলায় তার বিরুদ্ধে দুদক আইন ২৬(২) ও ২৭(১) ধারায় মামলাটি অনুমোদন দেয়া হয়েছে। শিগগিরই তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। ওই অভিযোগে ২০১৮ সালের ১৬ এপ্রিল সংস্থাটির পরিচালক ও অনুসন্ধান কর্মকর্তা মঞ্জুর মোর্শেদ তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন।

যদিও মিজানুর রহমান মিজান দাবি করেছেন, উড়োচিঠির অভিযোগ আমলে নিয়ে দুদক তার বিরুদ্ধে তদন্তে নেমেছে। ২১ এপ্রিল এক সংবাদ সম্মেলনে মিজানুর রহমান বলেন, রাজধানীর গুলশান, বনানী ও বারিধারায় প্লট বা ফ্ল্যাট নেই।

খুলনা শহরে আমার নামে বাড়ি ও জমি নেই। যা আছে তা হল আমার পৈতৃক বাড়ি। অভিযোগে মিথ্যা। মাদকের সঙ্গে আমার কোনো সংশ্লিষ্টতা নেই।

মিজানুর রহমানের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে খুলনা সিটি কর্পোরেশন ও অন্যান্য সরকারি অফিসের ঠিকাদারি নিজ পরিবারের সদস্যদের নামে নেয়ার অভিযোগ আছে। নামমাত্র কাজ করে টাকা আত্মসাৎ ও মাদকের ব্যবসা করে শত কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগও আছে তার বিরুদ্ধে।

Facebook Comments

" আইন ও বিচার " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 5

Unique Visitor : 77103
Total PageView : 94952