Foto

সোনালী অধ্যায়ে প্রবেশ করেছে বাংলাদেশ: তোফায়েল আহমেদ


আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং সদ্য বিদায়ী বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে বাংলাদেশ সোনালী অধ্যায়ে প্রবেশ করেছে। বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বিদায়ী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


তোফায়েল আহমেদ বলেন, ‘আমি ৯ বছর বাণিজ্যমন্ত্রী ছিলাম, বাংলাদেশে এতো সময় ধরে আর কেউ-ই এ দায়িত্বে ছিলেন না। এটা (মন্ত্রণালয়) হলো একটি আসা-যাওয়ার রঙ্গমঞ্চ। কেউ আসবে কেউ যাবে, এটাই নিয়ম। আমরাতো এমপি হিসেবে সংসদে থাকবোই। এই সরকারের সফলতা কামনা করি।’

বর্তমান মন্ত্রিসভার সদস্যদের স্বাগত জানিয়ে এবং তাদের সফলতা কামনা করে তোফায়েল বলেন, প্রধানমন্ত্রী দূরদর্শী চিন্তার মধ্য দিয়ে এবারের মন্ত্রিসভায় নতুনদের জায়গা দিয়েছেন। যারা মন্ত্রী হচ্ছেন তারা সবাই যোগ্য, পরীক্ষিত নেতা। এবারের সংসদ হবে প্রাণবন্ত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী ৫ বছরে বাংলাদেশ মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত হবে জানিয়ে তোফায়েল আহমেদ বলেন, পদ্মাসেতুসহ বিভিন্ন মেগা প্রকল্প আগামী ৫ বছরে শেষ হবে। ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গঠন হবে। ২০৩০ সালে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পৌঁছে যাবে।

Facebook Comments

" রাজনীতি " ক্যাটাগরীতে আরো সংবাদ