Foto

সৌদি আরবে উদ্বোধনের অপেক্ষায় ‘হালাল নাইটক্লাব’


মধ্যপ্রাচ্যের রক্ষণশীল দেশ সৌদি আরবের সংস্কৃতিতে নানা পরিবর্তন এসেছে। সেখানে এখন নারীরা ঘর থেকে বের হয়ে আসছে। সৌদি নারীদের গাড়ি চালানোর অনুমতি মিলেছে, তারা এখন মাঠে গিয়ে খেলা উপভোগ করতে পারেন। শুধু তাই নয়, দেশটিতে সিনেমা হলও চালু করা হয়েছে।


Hostens.com - A home for your website

এরই ধারাবাহিকতায় এবার জেদ্দায় খোলা হচ্ছে নাইটক্লাব। যার নাম দেওয়া হয়েছে ’হালাল নাইটক্লাব’। এই ক্লাবের ইন্টেরিয়র ডিজাইনের কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। চলতি সপ্তাহেই এটি উদ্বোধনের কথা রয়েছে।

সৌদির স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে মধ্যপ্রাচ্য ভিত্তিক সংবাদমাধ্যম আল বাওয়াবা।

খবরে বলা হয়, দুবাই ও বৈরুতের নাইটক্লাব ’হোয়াইট’ জেদ্দায় ক্লাবটি চালু করছে। তাদের আদলেই ’হালাল নাইটক্লাব’ বানানো হয়েছে। এতে বিলাসবহুল ক্যাফে এবং লাউঞ্জ আছে।

যা আছে ’হালাল নাইটক্লাব’-এ:

’হালাল নাইটক্লাবে’ ওয়াটারফ্রন্ট থাকবে, এর সঙ্গে থাকবে বিশ্বের খ্যাতনামা মিউজিক গ্রুপের পরিবেশনা। ইলেক্ট্রনিক ডান্স মিউজিক, কমার্শিয়াল মিউজিক, আরএনবি এবং হিপহপ মিউজিক উপভোগ করা যাবে এখানে।

এই নাইটক্লাবের লাউঞ্জের একটি অংশে থাকবে ড্যান্স ফ্লোর। নারী পুরুষ সবার জন্য এটা উন্মুক্ত থাকবে। হোয়াইটের সব ধরনের সুযোগ সুবিধাই এখানে পাওয়া যাবে। তবে এখানে অ্যালকোহল জাতীয় পানি ও মদ পাওয়া যাবে না। কারণ সৌদিতে এখনো মদ কেনাবেচা অবৈধ। কেউ যদি মদ কেনাবেচা করে তবে তাকে শাস্তি পেতে হবে।

Facebook Comments

" বিশ্ব সংবাদ " ক্যাটাগরীতে আরো সংবাদ

Web Hosting and Linux/Windows VPS in USA, UK and Germany

Visitor Today : 347

Unique Visitor : 74368
Total PageView : 93363