Foto

হত্যা করে পালানোর সময় আটক তারা


সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তারা তালুকদার (৪৭) নামে এক অটোভ্যান চালককে হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার পর একটি রক্তমাখা কাপড়সহ অটোভ্যানে করে ৪ জন পালানোর সময় উপজেলার বেতকান্দি কবরস্থানের পাশ থেকে স্থানীয়রা ২ জনকে আটক করেছে।


শনিবার রাত ১১টার দিকে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের মনিরপুর সড়ক সেতুর পাশে এই ঘটনা ঘটে।

নিহত তারা জেলার কামারখন্দ উপজেলার জামতৈল গ্রামের মোজা তালুকদারের ছেলে। উল্লাপাড়া নিচ থেকে

আটকরা হলেন- সিরাজগঞ্জ সদর থানার বাওইতারা গ্রামের ফরিদ শেখের ছেলের রিপন শেখ (২৭) ও শাহজাদপুর উপজেলার কুঠি সাতবাড়িয়া গ্রামের ফরহাদ হোসেনের ছেলে তানভীর হোসেন জীবন (১৬)। তাদের জামা কাপড়ে রক্তের দাগ রয়েছে। স্থানীয়রা তাদের আটকের পর গণপিটুনি দিয়ে রোববার সকালে উল্লাপাড়া থানা পুলিশের হাতে তুলে দেয়।

উল্লাপাড়া থানার উপপরিদর্শক জয়নুল আবেদীন জানান, ৪ ছিনতাইকারী যাত্রীবেশে শনিবার রাত ১০টার দিকে সিরাজগঞ্জের জামতৈল থেকে তারা তালুকদারের অটোভ্যানটি ভাড়া করে উল্লাপাড়ার কালিগঞ্জের দিকে যাচ্ছিল। তারা মনিরপুর সড়ক সেতুর নিচে তারাকে জবাই করে এবং শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে হত্যার পর লাশ ফেলে পালানোর সময় দু’জন জনতার হাতে ধরা পড়ে। তাদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি জানান, এ ব্যাপারে উপ-পুলিশ পরিদর্শক আব্দুল মতিন বাদি হয়ে উল্লাপাড়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments

" জাতীয় খবর " ক্যাটাগরীতে আরো সংবাদ